Sunday, August 4, 2019

গরুর দাম চাইলো ৫০ লাখ বিক্রি হলো ৩৭ লাখে।

গরুর দাম চাইলো ৫০ লাখ বিক্রি হলো ৩৭ লাখে।

গরুর দাম চাইলো ৫০ লাখ বিক্রি হলো ৩৭ লাখে।

এবার একটি কুরবানীর গরু ৩৭ লাখে বিক্রি হয়েছে। গরুর দাম চাওয়া হয়েছিল ৫০ লাখ কিন্তু শেষমেশ বিক্রি হল ৩৭ লাখে। আপনারা অনেকেই হয়তো বিশ্বাস করতে চাইছেন না যে গরুর দাম ৩৭ লাখ টাকা। বিশ্বাস না হলে ইউটিউবে সার্চ দিয়ে ভিডিও টি দেখতে পারেন। ওজন ১৫০০ কেজি এর উপরে। এটি আমেরিকান ব্রাহমা জাতের গরু । এসব গরু সাধারনত বিমানে করে আনা হয়। এটি এনেছে বাংলাদেশের সবচেয়ে বড় গরুর খামার সাদেক এগ্রো। ঈদুল আযহা ২০১৯ উপলক্ষে গাবতলী গরুর হাট ২০১৯ শুরু হলেই জমে উঠবে গরুর হাট বাজার।

এবার কুরবানি হাটে দেশী বিদেশি অনেক গরু আসছে। তবে তার আগেই অনেক গরু খামার থেকে বিক্রি শুরু হয়েছে।এতে অনেক ক্রেতারা আগ্রহি হচ্ছে। সাদেক এগ্রো হল মোহাম্মদ পুরের একটি বড় গরুর খামার। এতে অনেক দেশি বিদেশী বড় বড় গরু আছে। আমরা সরজমিনে গিয়ে দেখে আসলাম অনেক বড় বড় গরু।
তাদের নাম ও অনেক বাহারি। অনেক গরু দেখতে অনেক বিশাল। নাম হল বস, টাইটানিক, মেসি, জোজো, কালা বাহাদুর, সুন্দরী,যুবরাজ, ভাগ্যরাজ ইত্যাদি আরও অনেক গরু আছে বড় জাতের। বড় জাতের গরুগুলো আমেরিকা থেকে প্লেনে করে আনা হয়েছে। আবার অনেক গরু আছে ব্রাহমা জাতের গরু। এগুলো আনা হয়েছে অস্ট্রেলিয়া থেকে। আবার অনেক বড় জাতের গরু আছে যা আনা হয়েছে পাশের দেশ ভারত থেকে। এই খামারের মালিকপক্ষ বলছেন এখানে কম করে হলে ১২০০ গরু আছে। আর এর মধ্যে অনেক গরু আছে আমাদের দেশিয় গরু। দাম অনেক অনেক কম। তবে সবচেয়ে বড় কথা হল সব গরুর ওজন করে বিক্রি করা হয়ে থেকে এবং শতভাগ অরগানিক গরু। যাতে কোন প্রকার ভেজাল নেই।

Rea es:
শেয়ার করুন

Author:

আমি একজন অতি সামান্য মানুষ। পেশায় একজন লেখক,ব্লগার এবং ইউটিউবার। লেখালেখি করতে খুব ভালো লাগে। আমার এই সামান্য প্রয়াসের মাধ্যমে মানুষের কিছু শেখাতে পারা ও বিনোদন দেওয়ার মাধ্যমে আনন্দ খুঁজে পায়।

0 coment rios: