অসহায়দের ২৫ লক্ষ টাকা দেবেন অনন্ত জলিল এখনই আবেদন করুন।

অসহায়দের ২৫ লক্ষ টাকা দেবেন অনন্ত জলিল

অসহায়দের ২৫ লক্ষ টাকা দেবেন অনন্ত জলিল এখনই আবেদন করুন।

পর্দায় তিনি একজন নায়ক। অনেক অসম্ভবকে সম্ভব করে তোলায় তার একমাত্র কাজ। পর্দার বাইরেও তিনি একজন মানবিক মানুষ। বিপদে আপদে ছুটে যান দরিদ্র অসহায় মানুষদের পাশে।

এবার নিজের ভক্তদের পাশে দাঁড়াচ্ছেন এই অভিনেতা-প্রযোজক। সমগ্র বাংলাদেশে অসহায়দের ২৫ লক্ষ টাকা দেবেন অনন্ত জলিল।

আগামী ২০ মে (২৬ রোজায়) অনন্ত তার যাকাত ফান্ড থেকে এই অর্থ প্রদান করবেন বলে এক ফেসবুক স্ট্যাটাসে বার্তাটি প্রেরণ করেছেন। বিষয়টি বেশ আলোচনার জন্ম দিয়েছে।

ফেসবুক স্ট্যাটাসে অনন্ত জলিল বলেন, 'আমার ফ্যানদের জন্য সুখবর। তিনি প্রথমে ১০ লাখ টাকা দেওয়ার কথা ঘোষণা করেন। আমার যাকাত ফান্ড থেকে ১০ লাখ টাকা দেওয়া হবে ৫০০ জনকে। তাতেই মানুষ হুড়মুড় খেয়ে এপ্লিকেশন করতে থাকে ।

তারপরে তিনি আরেকটি স্ট্যাটাস দিয়ে বলেন। 
আপনারা আমাকে ক্ষমা করবেন। আপনাদের কাছ থেকে পাওয়া অ্যাপ্লিকেশনের সংখ্যা
গতকালকে ৫০০০+ ছিল।

আমি গত রাতে ঘুমাতে পারিনি, সবাই আশা নিয়ে আমার কাছে অ্যাপ্লিকেশন করেছেন ।
আমার সামর্থ্য অনুযায়ী আমি সর্বোচ্চ চেষ্টা করেছি।
১০ লাখ টাকা থেকে বাড়িয়ে ২০ লাখ টাকা,এবং আজকে ১১ হাজার + অ্যাপ্লিকেশন দেখার পরে আমি ২০ লাখ টাকা থেকে বাড়িয়ে ২৫ লাখ টাকা দেয়ার ঘোষনা দিয়েছি । এ যাবৎ আমার কাছে ১৪০০০+অ্যাপ্লিকেশন জমা পড়েছে।

আমি এই ২৫ লাখ টাকা দিয়ে ১২৫০ জনকে ২০০০ টাকা করে পাঠাতে পারবো ‌।
আজ দুপুর থেকে আমার ফ্যাক্টরিতে আমি ১০ জনের একটি স্পেশাল টিম গঠন করে দিয়েছে , যারা সব অ্যাপ্লিকেশনগুলো যাচাই-বাছাই করছেন।
আমি মন থেকে চাইছি যে যতজনই আমাকে অ্যাপ্লিকেশন করেছেন, তাদের সবাইকেই আমি সাহায্য করি। কিন্তু এই মুহূর্তে তা আমার সামর্থের বাইরে। আপনারা সবাই জানেন যে আমি শুধুমাত্র গার্মেন্টস ব্যবসায়ী। আমার দ্বিতীয় কোনো ইনকাম সোর্স নেই।

বিগত দুই মাস ধরে সারা বিশ্বের করোনার এই মহামারীতে অনেক শিপমেন্ট ক্যান্সেল হয়ে গেছে।
এবং কর্মকর্তা-কর্মচারীদের বসিয়ে রেখে বেতন দিতে হয়েছে। আমি আমার জায়গা থেকে নিঃস্বার্থভাবে সর্বোচ্চ চেষ্টা করি মানুষকে সহযোগিতা করার। তাই আপনারা আমাকে মন থেকে ক্ষমা করে দিবেন, আমি সত্যিই অনেক কষ্ট পাচ্ছি আপনাদের সবাইকে সহযোগিতা করতে না পারার জন্য।

ধন্যবাদ সবাই ভাল থাকবেন আমার জন্য আমার পরিবারের জন্য, আমার ফ্যাক্টরির সকল কর্মকর্তা-কর্মচারীদের জন্য দোয়া করবেন ।
বিস্তারিত জানতে ১৭ মে নিজের ফেসবুক পেজ এবং বর্ষার ফ্যান গ্রুপে যুক্ত হবার জন্য ভক্তদের অনুরোধ করেছেন এই ব্যবসায়ী অভিনেতা।

এদিকে সবকিছু ঠিক থাকলে আসছে ঈদুল আজহায় মুক্তি পাবে অনন্ত জলিলের সিনেমা ‘দিন-দ্য ডে’ সিনেমা। এটি নির্মিত হয়েছে বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায়। হলিউডি একশন ধাঁচের এ সিনেমায় তার সঙ্গে দেখা যাবে বর্ষাসহ ইরান-বাংলাদেশের অনেক শিল্পীদের৷

আপনি যদি অসহায় ও দরিদ্র হয়ে থাকেন তাহলে নিচে এপ্লিকেশন ফর্মের লিঙ্ক দেওয়া হল। সরাসরি ওখান থেকে আপনারা এপ্লিকেশন ফর্ম পূরণ করে ঝটপট জমা দিয়ে দিন।

   শুধুমাত্র অসচ্ছলদের জন্য এখনই আবেদন করুন
          নিচের লিঙ্ক থেকে ফর্ম পূরণ করুনঃ 
                             https://forms.gle/ULvoXrNjAcZyX6XEA

No comments

Powered by Blogger.