Monday, May 14, 2018

২৩ বার বিয়ে করে রেকর্ড গড়েছেন যে নারী।


   পৃথিবীতে একটি মাত্র নারী যিনি সবচেয়ে বেশিবার বিয়ে করেছে।

       আসুন জানি তার বৈবাহিক অবস্থা ও জীবন সম্পর্কে।

                           নাম ও পরিচয়ঃ

এই মহিলার নাম হল লিন্ডা উল্ফ।তার বর্তমান বয়স ৬৮ বছর। তিনি  ১৬ বছর বয়সে প্রথম বিয়ে করেন। সে জীবনে মোট ২৩ বার বিয়ে করেছেন।যা সর্বাধিক বিবাহিত মহিলার জন্য বিশ্ব রেকর্ড অর্জন করেছেন।

মিসেস লিন্ডা উইলফ জীবনে এত বেশি বিয়ে করার কারণে এখন তার স্বামীদের তালিকাভুক্ত করতে পারে না কিন্তু মনে করে যে, সবচেয়ে ভাল ছিল জর্জ স্কট তার প্রথম স্বামী। তিনি কেবলমাত্র প্রথম স্বামীর সাথে ৭ বছর সংসার করেছিলেন। এটি তার জীবনে সবচেয়ে বেশি দীর্ঘস্থায় হয়েছিল।

তিনি বলেন যে বিয়ের মাধ্যমে আমি আমার জীবনকে উপভোগ করতে পছন্দ করতাম।তার জীবনে সেরা প্রেমিক ছিলেন জ্যাক গার্লি। তার সাথেই বেশি উপভোগ করতে পছন্দ করতেন তাই তার সাথে চিত্তাকর্ষক করতে পছন্দ করতেন। সে তাকেই তিনবার ডিভোর্স করে আবার তিন বার বিয়ে করেছিল।

২৩ বার বিয়ে করে রেকর্ড গড়েছেন যে নারী
Linda Wolfe -http://www.topbanglapages.com
  তিনি তার বিভিন্ন স্বামী দ্বারা 7টি সন্তান আছে এবং আরো অনেক সৎ সন্তান পেয়েছিলেন অন্যান্য স্বামীদের দ্বারা।এটা সমষ্টি করা সহজ তিনি তার জীবন সম্পর্কে বলেন যখন আমি ছোট ছিলাম তখন আমি কেবল একটি স্নেহ-নিস্কৃত বাচ্চা ছিলাম। কিন্তু প্রতিবেশী ছেলেরা আমার সাথে ভালোবাসার মধ্যে ছিল। তারা সবাই আমাকে বিয়ে করতে চাইত। 

আমি মনে করি যে, এইসব শহরে যেখানে বিশ্বের রেকর্ডধারী ব্যক্তিরা বসবাস করে, তাদের শহরের সীমার বাইরে লক্ষণ আছে। আমি মনে করি না যে অ্যান্ডারসনের মত একটি চিহ্ন থাকবে।

তিনি এখন ১২ বছর ধরে একা হয়েছেন। শৈশব থেকে অবিবাহিত তার দীর্ঘতম কর্মকাণ্ড। কিন্তু আমি আবার বিয়ে করবো। তিনি বলেন,আপনি জানেন, এটি খুবই কষ্টকর একা থাকা।

২৩ বার বিয়ে করে রেকর্ড গড়েছেন যে নারী
Linda Wolfe -http://www.topbanglapages.com
তিনি সূর্যকে বলেন:আমি বছর শেষ হয়ে গেলেও আমি এটি মিস করি।

তাঁর উপদেশ: এক বার বিয়ে কর, এবং বার বার বিয়ে কর। আমি বিশ্বাস করি যে মানুষের জীবন পুষ্পশয্যা নয় কাজেই বিয়ের মাধ্যমে জীবনকে উপভোগ কর।

লিন্ডা উল্ফের দুই স্বামী সমকামী হতে চলেছেন দুইজনই গৃহহীন ছিলেন। গার্লস ওয়ার্ল্ড রেকর্ডস গিনেজ ওয়ার্ল্ড রেকর্ডসে সবচেয়ে বেশি সময় ধরে বিয়ে (জীবিত) ব্যক্তি হওয়ার জন্য তিনি খ্যাতি অর্জন করেছেন। 

তিনি আরও বলেন যে " ২৪ তম বিয়ের সন্ধানে আছি ।

বিস্তারিত দেখুন ভিডিও টির মাধ্যমে ঃ
                                                                                                                                                                        

Rea es:
শেয়ার করুন

Author:

আমি একজন অতি সামান্য মানুষ। পেশায় একজন লেখক,ব্লগার এবং ইউটিউবার। লেখালেখি করতে খুব ভালো লাগে। আমার এই সামান্য প্রয়াসের মাধ্যমে মানুষের কিছু শেখাতে পারা ও বিনোদন দেওয়ার মাধ্যমে আনন্দ খুঁজে পায়।

0 coment rios: