সোমবার, ১০ সেপ্টেম্বর, ২০১৮

৩০ বছরের ছোট বয়সের ছেলেদের সাথে প্রেম করা যে তারকার স্বভাব।

৬০ বছর বয়সে এখনও ২০ বছরের তরুণী দেখায় পপ সম্রাজ্ঞী ম্যাডোনাকে।

মনের দিক থেকে আপনি তরুণ, নাকি বৃদ্ধ? সেটা নির্ধারণের অনেক উপায় আছে। আজ তেমন একজন তারকা ব্যক্তির সাথে পরিচয় করিয়ে দেব তাঁর নাম হল পপ সম্রাজ্ঞী ম্যাডোনা। বর্তমানে বয়স তাঁর ৬০ কিন্তু এখনও তাকে ২০ বছরের তরুণীর মত দেখায়। আপনি পপ তারকা  ম্যাডোনাকে চেনেন কিনা আমি তা জানিনা?আপনি তার কতগুলো গান শুনেছেন, কতগুলো সিনেমা দেখেছেন, সেসব মুখ্য বিষয় নয়। তাঁকে নিয়ে কতগুলো বিতর্কের খবর আপনার জানা আছে, সেটায় আসল কথা। বিতর্কের বসন জড়িয়ে জীবন কাটল যে তারকার , আজ ৬০ বছর পার করলেন সেই তারকা।

৩০ বছরের ছোট বয়সের ছেলেদের সাথে প্রেম করা যে তারকার স্বভাব
pop singer Madonna-http://www.topbanglapages.com/

৬০ পেরিয়ে গেল। ১৯৫৮ সালে তিনি জন্মগ্রহন করেন। এখনও সে আগের মত বেপরোয়া রয়ে গেছেন এই পপ তারকা। নিজের থেকে ৩০ বছরের কম বয়সী ছোট ছেলেদের সাথে প্রেম করা, শরীরের গড়ন নিজের থেকে ৩০ বছরের ছোট মেয়েদের মত ধরে রাখার সাহস একমাত্র  ম্যাডোনারই আছে।তিনিই সম্ভবতও বিনোদন জগতের একমাত্র তারকা, বয়স বাড়ার সাথে সাথে যার জওলুশ বেড়েই চলেছে। অনেকের ধারণা অল্প বয়সে মাকে হারানোর পর তিনি এমন দুঃসাহসিক হয়ে উঠতে পেরেছিলেন। হয়ে উঠেছেন বিনোদন জগতের সব থেকে আলোচিত , সমালোচিত আবেদন ছড়ানো ও বিতর্কের জন্ম দেওয়া এক নারী।


৩০ বছরের ছোট বয়সের ছেলেদের সাথে প্রেম করা যে তারকার স্বভাব
pop singer Madonna-http://www.topbanglapages.com/

ম্যাডোনা এভিটা, আ লিগ অফ দেয়ার ওন, আম গোয়িং টু ইউ আ সিক্রেট, ফিলথ অ্যান্ড উইসডম, বডি অফ এভিডেন্সসহ বেশ কিছু সিনেমাতে অভিনয় করেছেন। এমনকি নিজেও সিনেমা পরিচালনা করেছেন। ১৯৯১ সালে সাতজন পরিচালক ম্যাডোনাকে নিয়ে নির্মাণ করেন তথ্যচিত্র ম্যাডোনাঃ ট্রুথ অর ডেয়ার। ছবিটি পরিচালনা করেন ম্যাডোনার বন্ধু অ্যালেক কেশিশিয়ান। ছবিটিতে নিজেই ধারা বর্ণনা দিয়েছেন ম্যাডোনা। সাড়ে চার লাখ ডলারে তৈরি ১২২ মিনিটের এ ছবি তুলে আনে প্রায় তিন কয়টি ডলার।

১৯৮৫ সালে অভিনেতা শন পেনকে বিয়ে করেছিলেন ম্যাডোনা। এরপর ২০০০ সালে বিয়ে করেন চলচ্চিত্রকর গাই রিচিকে। দুটি সন্তান আছে ম্যাডোনার আছে আরও চার দত্তক সন্তান। বিদেশি গণমাধ্যম একবার জানান , সন্তান দত্তক নেওয়ার নেশা আছে ম্যাডোনার।

একবার এই তারকা বলেছেন, আমি গান্ধী, মারটিন লুথার কিং ও জন লেননের মত হতে চায়।তবে আমি বেঁচেও  থাকতে চাই। সম্প্রতি এই তারকা বলেছেন বয়স বেড়ে যাওয়াটা একটা সমসসা, একটা পাপ।

৩০ বছরের ছোট বয়সের ছেলেদের সাথে প্রেম করা যে তারকার স্বভাব
pop singer Madonna-http://www.topbanglapages.com/



শেয়ার করুন

Author:

আমি একজন অতি সামান্য মানুষ। পেশায় একজন লেখক,ব্লগার এবং ইউটিউবার। লেখালেখি করতে খুব ভালো লাগে। আমার এই সামান্য প্রয়াসের মাধ্যমে মানুষের কিছু শেখাতে পারা ও বিনোদন দেওয়ার মাধ্যমে আনন্দ খুঁজে পায়।

0 coment rios: