সোমবার, ১০ সেপ্টেম্বর, ২০১৮

৩০ বছরের ছোট বয়সের ছেলেদের সাথে প্রেম করা যে তারকার স্বভাব।

৬০ বছর বয়সে এখনও ২০ বছরের তরুণী দেখায় পপ সম্রাজ্ঞী ম্যাডোনাকে।

মনের দিক থেকে আপনি তরুণ, নাকি বৃদ্ধ? সেটা নির্ধারণের অনেক উপায় আছে। আজ তেমন একজন তারকা ব্যক্তির সাথে পরিচয় করিয়ে দেব তাঁর নাম হল পপ সম্রাজ্ঞী ম্যাডোনা। বর্তমানে বয়স তাঁর ৬০ কিন্তু এখনও তাকে ২০ বছরের তরুণীর মত দেখায়। আপনি পপ তারকা  ম্যাডোনাকে চেনেন কিনা আমি তা জানিনা?আপনি তার কতগুলো গান শুনেছেন, কতগুলো সিনেমা দেখেছেন, সেসব মুখ্য বিষয় নয়। তাঁকে নিয়ে কতগুলো বিতর্কের খবর আপনার জানা আছে, সেটায় আসল কথা। বিতর্কের বসন জড়িয়ে জীবন কাটল যে তারকার , আজ ৬০ বছর পার করলেন সেই তারকা।
বছর তিনেক আগের কথা। অনলাইনে হঠাত করে ছড়িয়ে পড়ল  ম্যাডোনার বেশ কিছু নগ্ন ছবি। ২০ বছর বয়সী  ম্যাডোনার সেই ছবিগুলো তুলেছিলেন আলোকচিত্রী মারটিন এইচ এম শ্রেইবার। সুপারস্টার হওয়ার পর বহু টাকায় সেই সময়ের পাঁচটি ছবি প্লেবয় ম্যাগাজিনের কাছে বিক্রি করেছিলেন তিনি। কিছুদিন আগে বিদেশি সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে ৭২ বছর বয়সী শ্রেইবার  ম্যাডোনাকে নিয়ে বলেছেন, মেয়েটার ভিতরে সেই রকম আগুন ছিল। মাত্র দুবার ছবি তোলার তার সুযোগ হয়েছিল।
 ৩০ বছরের ছোট বয়সের ছেলেদের সাথে প্রেম করা যে তারকার স্বভাব
pop singer Madonna-http://www.topbanglapages.com/
৬০ পেরিয়ে গেল। ১৯৫৮ সালে তিনি জন্মগ্রহন করেন। এখনও সে আগের মত বেপরোয়া রয়ে গেছেন এই পপ তারকা। নিজের থেকে ৩০ বছরের কম বয়সী ছোট ছেলেদের সাথে প্রেম করা, শরীরের গড়ন নিজের থেকে ৩০ বছরের ছোট মেয়েদের মত ধরে রাখার সাহস একমাত্র  ম্যাডোনারই আছে।তিনিই সম্ভবতও বিনোদন জগতের একমাত্র তারকা, বয়স বাড়ার সাথে সাথে যার জওলুশ বেড়েই চলেছে। অনেকের ধারণা অল্প বয়সে মাকে হারানোর পর তিনি এমন দুঃসাহসিক হয়ে উঠতে পেরেছিলেন। হয়ে উঠেছেন বিনোদন জগতের সব থেকে আলোচিত , সমালোচিত আবেদন ছড়ানো ও বিতর্কের জন্ম দেওয়া এক নারী।
নৃত্য শিল্পী হওয়ার বাসনা ছিল তাঁর। নাচ দিয়ে লেখাপড়া, প্রশিক্ষণ শেষ করেও এক সময় এক সময় তিনি ঝুকে পড়েন সংগীতে। ১৯৮১ সালে  ম্যাডোনা সিদ্ধান্ত নেন তিনি গান করবেন। তাঁর প্রথম হিট গান এবরিবডি। ১৯৮২ সালে এবরিবডি গানের ড্যান্স চার্টের এক নম্বরে উঠে আসে। ১৯৮৩ সালে প্রথম প্রকাশিত হয় তাঁর একক এ্যালবাম ম্যাডোনা। সেই এ্যালবামটিও ব্যাপক জনপ্রিয়তা পায়। ১৯৮৪ সালে তাঁর লাইক আ ভার্জিন এ্যালবামটি বিলবোর্ডের শীর্ষে অবস্থান করে। এরপর থেকে তিনি একাধারে ১৪ টি এ্যালবাম বের করেন। তাঁর সর্বশেষ এ্যালবাম রেবেল হার্ট প্রকাশিত হয় ২০১৫ সালে। তাঁর জনপ্রিয় গানগুলোর মধ্যে রয়েছে লাইক আ প্রেয়ার, হাং আপ, লা ইসলা বনিতা, ফ্রজেন, লাইক আ ভার্জিন, ইন্টু দা গ্রেভ। এক হিসেবে দেখা গেছে ,বিশ্বে ম্যাডোনার বিক্রিত এ্যালবামের সংখ্যা ৩০ কোটি। এ্যালবাম বিক্রির ক্ষেত্রে সর্বকালের সব থেকে বেশি বিক্রিত নারী শিল্পী হিসেবে তাঁর নাম উঠেছে গিনেজ বুকে। মাত্র ৩৫ ডলার নিয়ে ঘর ছেড়ে আসা মেয়ে ম্যাডোনা সংগীত ভ্রমণ করে আয় করেছিলেন এক বিলিয়ন ডলার।
 ৩০ বছরের ছোট বয়সের ছেলেদের সাথে প্রেম করা যে তারকার স্বভাব
pop singer Madonna-http://www.topbanglapages.com/
ম্যাডোনা এভিটা, আ লিগ অফ দেয়ার ওন, আম গোয়িং টু ইউ আ সিক্রেট, ফিলথ অ্যান্ড উইসডম, বডি অফ এভিডেন্সসহ বেশ কিছু সিনেমাতে অভিনয় করেছেন। এমনকি নিজেও সিনেমা পরিচালনা করেছেন। ১৯৯১ সালে সাতজন পরিচালক ম্যাডোনাকে নিয়ে নির্মাণ করেন তথ্যচিত্র ম্যাডোনাঃ ট্রুথ অর ডেয়ার। ছবিটি পরিচালনা করেন ম্যাডোনার বন্ধু অ্যালেক কেশিশিয়ান। ছবিটিতে নিজেই ধারা বর্ণনা দিয়েছেন ম্যাডোনা। সাড়ে চার লাখ ডলারে তৈরি ১২২ মিনিটের এ ছবি তুলে আনে প্রায় তিন কয়টি ডলার।

১৯৮৫ সালে অভিনেতা শন পেনকে বিয়ে করেছিলেন ম্যাডোনা। এরপর ২০০০ সালে বিয়ে করেন চলচ্চিত্রকর গাই রিচিকে। দুটি সন্তান আছে ম্যাডোনার আছে আরও চার দত্তক সন্তান। বিদেশি গণমাধ্যম একবার জানান , সন্তান দত্তক নেওয়ার নেশা আছে ম্যাডোনার।

একবার এই তারকা বলেছেন, আমি গান্ধী, মারটিন লুথার কিং ও জন লেননের মত হতে চায়।তবে আমি বেঁচেও  থাকতে চাই। সম্প্রতি এই তারকা বলেছেন বয়স বেড়ে যাওয়াটা একটা সমসসা, একটা পাপ।
 ৩০ বছরের ছোট বয়সের ছেলেদের সাথে প্রেম করা যে তারকার স্বভাব
pop singer Madonna-http://www.topbanglapages.com/



শেয়ার করুন

Author:

আমি একজন অতি সামান্য মানুষ। পেশায় একজন লেখক,ব্লগার এবং ইউটিউবার। লেখালেখি করতে খুব ভালো লাগে। আমার এই সামান্য প্রয়াসের মাধ্যমে মানুষের কিছু শেখাতে পারা ও বিনোদন দেওয়ার মাধ্যমে আনন্দ খুঁজে পায়।

0 coment rios: