শনিবার, ৮ সেপ্টেম্বর, ২০১৮

জনপ্রিয় ও তারকা ব্যক্তিদের কিছু অন্যরকম আগ্রহ জানলে অবাক হবেন।

জনপ্রিয় ও তারকা ব্যক্তিদের কিছু অন্যরকম আগ্রহ।

অনেক জনপ্রিয় ব্যক্তিদের কিছু অন্যরকম আগ্রহ থাকে। আসলে এ সকল তারকা ব্যক্তিদের এই কাজগুলো শুনলে বা দেখলে আপনার মনে হবে  এরা এই ধরনের কাজ করতেই পারে না । কারণ তাদের কাছে এই কাজগুলো শোভা পায় না। আজকে আমি এমন কয়েকজন জগতখ্যাত তারকার কিছু আগ্রহ প্রকাশ করব যেগুলো আপনারা জানলে অবাক হবেন।

আ্যঞ্জেলিনা জোলির আগ্রহঃ
রুপালি জগতে যেমন আলোচিত, তেমনি নানা বিষয়ে অধিকার সচেতনতার জন্য  আলোচিত আ্যঞ্জেলিনা জোলি। জোলি ছোটবেলা থেকেই ছুরি সংগ্রহ করতে পছন্দ করতেন। ১২ বছর বয়সে প্রথম ছুরি উপহার পেয়েছিলেন তিনি। যে দেশে ঘুরতে যান জোলি , সেখান থেকেই ছুরি সংগ্রহ করেন জলি। এক সাক্ষাৎকারে জোলি বলেন, ছুরি সংগ্রহের মাধ্যমে আমি সেই দেশের ইতিহাস ও ঐতিহ্য সম্পর্কে জানার চেষ্টা করি। সন্তানের জন্মদিনে একবার ছুরি উপহার দিয়ে বেশ সমালোচনার মুখে পড়েছিলেন এই তারকা।
Angelina Jolie
Angelina Jolie-http://www.topbanglapages.com/

বিল গেটসের আগ্রহঃ

বিশ্বের অন্যতম ধনকুব ব্যক্তির নাম হল বিল গেটস। বই পড়তে দারুণ পছন্দ করেন। তবে বিলের বেশি পছন্দ টেনিস খেলা। যখনই সুযোগ পান তখনই টেনিস খেলতে নেমে পড়েন বিল গেটস। শুধু তাই নয়, মাঝেমধ্যে পেশাদার বিভিন্ন ম্যাচ ও খেলেন বিল গেটস। বিল গেটস ২০১৭ সালে টেনিস কোর্টে নেমেছিলেন টেনিস তারকা রজার ফেদেরারের বিপক্ষে। দাতব্য প্রতিষ্ঠানে অর্থ জোগানোর জন্য টেনিস খেলেছিলেন বিল গেটস। ২০১৮ সালের মার্চে বিল গেটস ও রজার ফেদার আরেকটি স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠানের জন্য অর্থ তুলতে টেনিস খেলা করেছিলেন। টেনিস নিয়ে লেখা বইপত্রেও আগ্রহ আছে বিল গেটসের।

Bil Gates
Bil Gates-http://www.topbanglapages.com/

হিলারি ক্লিনটনের আগ্রহঃ

হিলারি ক্লিনটন একজন পেশাদার রাজনীতিবিদ। কলেজ জীবন থেকেই রাজনীতি নিয়েই তার ছিল ব্যাপক আগ্রহ। হিলারি ক্লিনটনের বেশ আগ্রহ শব্দজট নিয়ে। যখনই সময় পান, তখনই শব্দজট মেলাতে চেষ্টা করেন। শব্দজট মেলানোর পাশাপাশি সাঁতারেও বেশ আগ্রহী হিলারি ক্লিনটন। প্রতিদিনই কোন না কোন সময় তিনি সাঁতার কাটেন। যতই থাকুক না কেন, সাঁতারের অচিলাই শরীরে জল লাগানো তাঁর আগ্রহের একটি কাজ। এক সাক্ষাৎকারে হিলারি বলেন, সাঁতার আমি দারুণ পছন্দ করি। আমার প্রিয় কাজগুলোর একটি হল সাঁতরানো।

Hillary Clinton
Hillary Clinton-http://www.topbanglapages.com/

ফেদারের আগ্রহঃ

টেনিস প্রতিভার জন্য তাকে অনেকে টেনিস ঈশ্বর বলে ডাকেন। সেই রজার ফেদারের আগ্রহ আবার অন্য খেলার দিকে বেশি। ক্রিকেট খেলার প্রতি রয়েছে তাঁর প্রচণ্ড আগ্রহ। শুধু তাই নয়, টেবিল টেনিসের প্রতিও তাঁর ব্যাপক আগ্রহ রয়েছে। সময় পেলেই বন্ধুদের নিয়ে পিং পং বল নিয়ে টেবিলে ছুটে যান ফেদেরার। সাবেক তারকা খেলোয়াড় শচীন টেন্ডুল্কারের দেখা হয়েছে ফেদেরারের সাথে। টেনিসের অনেক নৈপুণ্য ক্রিকেট খেলা থেকে অনুকরণ করেন রজার ফেদেরার। টুইটারে ফেদেরারের ক্রিকেটীয় শট অনুকরণের ভিডিও শচীন টেন্ডুল্কার শেয়ার করেছেন।

Roger Federer
Roger Federer-http://www.topbanglapages.com/

জার্মান চ্যান্সেলর ম্যারকেলের আগ্রহঃ 

যখন রাজনীতিবিদ ছিলেন না, তখন জার্মান চ্যান্সেলর ম্যারকেলের রান্নার শখ ছিল। বন্ধুমহল ও পরিবারে জার্মান চ্যান্সেলর ম্যারকেলের আলুর স্যুপ খুব জনপ্রিয় ছিল। শুধু তাই নয়, কেক বানানোর জন্যও তাঁর অনেক সুখ্যাতি ছিল। রাজনীতি শুরুর পরও সময় পেলেই ছুটে যান রান্নাঘরে। যতই  ব্যস্ততা থাকুক না কেন, তখন ঘরের জন্য কাঁচা বাজার তিনি নিজেই করতেন। এখন যেহেতু জার্মানির প্রধান, তাই তিনি রান্নাঘরে তেমন সময় দিতে পারেন না। তবে সুযোগ পেলা সেটিও হাত ছাড়া করেন না।
German chancellor Merke
German chancellor Merkel-http://www.topbanglapages.com/
তারকা ব্যক্তি হলেও প্রত্যেক মানুষের আলাদা কিছু শখ ও ভালোলাগা থাকে। যেগুলো করতে না পারলে তারা তাদের জীবনকে উপভোগ করতে পারে না । মানুষ তার জীবনকে আরও বেশি স্বাচ্ছন্দ্যময় ও উপভোগ করতে কিছু ব্যতিক্রমি কাজ করে থাকেন। এরই মাঝে মানুষ সুখের স্বর্গ খুজে পায়। কেননা টাকা পয়সা ধনসম্পদ থাকলেই মানুষ সুখি হতে পারে না । আত্মতৃপ্তির পাওয়ার জন্য  প্রত্যেক মানুষের কিছু নিছক মনের পাগলামি থেকেই যায়।

শেয়ার করুন

Author:

আমি একজন অতি সামান্য মানুষ। পেশায় একজন লেখক,ব্লগার এবং ইউটিউবার। লেখালেখি করতে খুব ভালো লাগে। আমার এই সামান্য প্রয়াসের মাধ্যমে মানুষের কিছু শেখাতে পারা ও বিনোদন দেওয়ার মাধ্যমে আনন্দ খুঁজে পায়।

0 coment rios: