Wednesday, December 19, 2018

বর্তমান সময়ের কুখ্যাত ৪ জন বাঙালি নাস্তিক।The most notorious 4th bengali...

বর্তমান সময়ের কুখ্যাত চার জন বাঙালি নাস্তিক আছেন যারা ইসলামের বিরুদ্ধে নানারকম অপপ্রচার চালাচ্ছেন।তাদের কারণে লাখ লাখ তরুণ যুবসমাজ আজ বিভ্রান্তে আছে। কেউ কেউ ইতিমধ্যে ইসলাম ত্যাগ করে ফেলেছেন। এর পেছনে এই চার জন নাস্তিকের ভূমিকা সবচেয়ে বেশি। তারা ইসলাম ত্যাগ করে বর্তমানে বিভিন্ন দেশে অবস্থান করছেন। সেখান থেকে বসে তারা বিভিন্ন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভিডিও ছেড়ে ইসলাম সম্পর্কে নানারকম কটূক্তি এবং নবী রাসুল ও আল্লাহ পাক সম্পর্কে অপপ্রচার করছেন। আজ এমন কুখ্যাত চার জন বাঙালি নাস্তিক সম্পর্কে আলোচনা করব।      

বর্তমান সময়ের কুখ্যাত ৪ জন বাঙালি নাস্তিক:

হাফেজ মাওলানা মুফতি আব্দুল্লাহ আল মাসুদঃ

mufti masud
mufti masud- http://www.topbanglapages.com
বর্তমান সময়ের কুখ্যাত বাঙালিদের মধ্যে অন্যতম নাস্তিক হলেন মুফতি মাসুদ। তিনি একজন হাফেজ মাওলানা ও মুফতি।তিনি কিছুদিন আগে ইসলাম ধর্ম ত্যাগ করেছেন। তিনি দীর্ঘকাল ঢাকার ক্যান্টনমেন্ট এলাকার পশ্চিম মানিকদি আল আমিন জামে মসজিদে ইমামতি করেছেন। জানা যায় তিনি দীর্ঘ ১০ বছর ধরে ইমামতি করেছিলেন এই মসজিদে। এছাড়াও তিনি ঢাকার একটি বৃহৎ মাদ্রাসার প্রিন্সিপাল ছিলেন। বর্তমানে ইউটিউবে বিভিন্ন ভিডিও ছেড়ে মুসলমানদের বিভ্রান্ত করছেন। তিনি নবি ও রাসুল সম্পর্কে বিভিন্ন কটূক্তি করে কথা বলছেন। 

মুফাসসিল ইসলামঃ 

mufassil islam
mufassil islam-http://www.topbanglapages.com
মুফাসসিল ইসলাম বর্তমান সময়ের আরেকজন কুখ্যাত নাস্তিক। বর্তমানে তিনি ইংল্যান্ডে আছেন। তবে তার অবস্থান সম্পর্কে নির্দিষ্ট জায়গা নির্ধারণ করা সম্ভব নয়। কারণ তিনি নিজেকে গাঁ ঢাকা দিয়ে রেখেছেন।কেননা তিনি ইসলাম সম্পর্কে সোশ্যাল মিডিয়াতে ব্যাপক অপপ্রচার করছেন যার ফলে বিশ্বের মুসলমান জাতি তার উপরে ক্ষিপ্ত। সে কারণে তার সঠিক লোকেশন জানা যায় নি। তিনি হযরত মুহাম্মদ (সঃ) কে শিশু ধর্ষক এমনকি উন্মাদ বলে আখ্যায়িত করেছেন। তিনি আল্লাহ পাক বা কোন সৃষ্টি কর্তাকে বিশ্বাস করেন না। তিনি সৃষ্টি কর্তাকে বিশ্বাস করেন না সেটি তার ব্যাপার তবে তিনি অন্য কোন ধর্মের উপর আঘাত করেন না বরং ইসলাম ধর্মের বিরুদ্ধেই কথা বলছেন। 

লোপা রহমানঃ

nstik lopa
nstik lopa-http://www.topbanglapages.com
বাংলাদেশে মহিলা নাস্তিক একেবারেই নেই বললেই চলে। তবে বর্তমান সময়ে একজন মহিলা নাস্তিকের উৎপত্তি ঘটেছে তিনি হলেন লোপা রহমান। তিনি নবী ও আল্লাহ পাক সম্পর্কে নানারকম কটূক্তি করে কথা বলছেন। তিনি তার একটা ভিডিও তে বলেছেন আমাদের নবীর হর্স পাওয়ার ছিল তিনি নাকি বিভিন্ন নারীর সাথে ভালো বাসাবাসি খেলতেন। আমিও নবীর সাথে ভালো বাসাবাসি খেলব। তবে আমি কাওকে ভাগ দিব না। কারণ আমার অনেক প্রয়োজন। এছাড়াও তিনি ইসলাম সম্পর্কে নানারকম অশালীন কথাবার্তা বলছেন। তবে নাস্তিক মুফাসসিলের সাথে তার যোগসূত্র আছে । কারণ এই দুই নাস্তিকের একসাথে কতগুলো ভিডিও ইউটিউবে রয়েছে।

আসিফ মহিউদ্দিনঃ
asif mohiuddin
asif mohiuddin-http://www.topbanglapages.com
আসিফ মহিউদ্দিন একজন ব্লগার। তিনি ব্লগারের মাধ্যমে ইসলামের অপপ্রচারের যাত্রা শুরু করেন। ইসলাম সম্পর্কে নানারকম অযৌক্তিক কথাবার্তা লিখলে তার উপর কিছু যুবক ক্ষিপ্ত হয়ে আক্রমণ করেন। বর্তমানে তিনি জার্মানিতে আছেন এবং সেখানে বসেই ইসলাম সম্পর্কে নানারকম সমালোচনা করছেন। আসিফ মহিউদ্দিন নিজেদের উদারপন্থী মুক্তচিন্তার নাস্তিক হিসেবে দাবী করে থাকেন। তারা দীর্ঘদিন থেকেই মুক্তচিন্তার নামে ধর্মকে, বিশেষ করে ইসলামকে নানা ভাবে হেয় করে আসছেন। একজন মানুষ তখনই নিজেকে সুস্থধারার মুক্তচিন্তার দাবী করতে পারেন, যখন তার আচরনে কোন আক্রোশ বা বিদ্বেষ প্রকাশ না পেয়ে বরং যৌক্তিকভাবে তার অভিমত প্রকাশ পাবে। আসিফ মহিউদ্দিন তাদের মুক্তচিন্তার মুখোশের আড়ালে ইসলামের প্রতি তাদের বিদ্বেষকে ঢেকে রাখতে পারেননি। সেটা তাদের বিভিন্ন লিখা থেকেই প্রকাশ পায়। 

 বিস্তারিত জানতে নিচের ভিডিও টি দেখুনঃ

                                                                        

Rea es:
শেয়ার করুন

Author:

আমি একজন অতি সামান্য মানুষ। পেশায় একজন লেখক,ব্লগার এবং ইউটিউবার। লেখালেখি করতে খুব ভালো লাগে। আমার এই সামান্য প্রয়াসের মাধ্যমে মানুষের কিছু শেখাতে পারা ও বিনোদন দেওয়ার মাধ্যমে আনন্দ খুঁজে পায়।

0 coment rios: