Sunday, December 16, 2018

মহিলা জন্ম দিল হাতির বাচ্চা।Woman birth elephant baby.

Woman birth elephant baby
Woman birth elephant baby.- http://www.topbanglapages.com/
পৃথিবীর ইতিহাসে অনেক অবাস্তব ঘটনায় বাস্তবে রুপ নিয়েছে। তবে কিছু ঘটনা বিশ্বাসযোগ্য আবার কিছু ঘটনা একেবারেই বিশ্বাসযোগ্য নয়। তবে আজকে এমন একটি অবাস্তব সত্য ঘটনা তুলে ধরব যা বাস্তবে সংঘটিত হয়েছে। এবার হাতির বাচচা জন্ম দিয়েছে এক ইন্ডিয়ান নারী। জানা যায় ভারতের কলকাতার এক ছোট শহরে ঐ নারী ও তার পরিবার বসবাস করে। ঐ নারী গত ২৮ শে জুলাই নিজ বাসভূমিতে এই হাতির বাচ্চার জন্ম দেন।

বাচ্চাটি অবিকল দেখতে হাতির মত হয়েছে। হাতির মত নাকে বড় শুঁড় রয়েছে এবং বড় বড় কানের লেতি রয়েছে। যে কেউ দেখলে বোঝার অবকাশ নেই যে এটা মানুষের বাচ্চা। প্রথমে বাচ্চাটিকে দেখে পরিবারের সকল সদস্য ব্যাপক অখুশি হয় এমনকি তারা বাচ্চাটি মেরে ফেলার সিদ্ধান্ত নেন। কিন্তু বাচ্চাটি হাতির মত দেখতে হলেও জন্ম সূত্রে বাচ্চাটি সুস্থ ও স্বাভাবিক ছিল। এটি ছিল যেন এক অপূর্ব সৃষ্টি।

তবুও তারা বাচ্চাটিকে মারার জন্য প্রস্তুতি নেন।যখন বাচ্চাটিকে গলা টিপে মারছিল তখন বাচ্চাটি তাদের দিকে ফ্যালফ্যাল দৃষ্টিতে তাকাচ্ছিল।যার ফলে তারা বাচ্চাটিকে আর মারতে পারে না। কথায় আছে রাখে আল্লাহ মারে কে। আমি মনে করি এটা কথা না বাস্তবে সত্য। কারণ আল্লাহ পাক যদি বাঁচিয়ে রাখে তাহলে কারো সাধ্য নেই মেরে ফেলার। এই সকল খবর কখনও ধামাচাপা দেওয়া যায় না। এই সকল খবর পাশের বাড়ির মানুষজন জেনে যায়। সাথে সাথে ছড়িয়ে পড়ে মুহূর্তের মধ্যেই সারা দেশে। বর্তমানে বাচ্চাটিকে দেখতে লক্ষ লক্ষ মানুষের ভিড় জমছে ঐ বাড়িতে।

বর্তমানে পরিবারের সকল সদস্য এই বাচ্চাটিকে নিয়ে গর্বিত অনুভব করছে। বাচ্চাটির মা বলেন হয়তবা এটি আমাদের সৃষ্টি কর্তার আশীর্বাদ। কাজেই আমি বাচ্চাটিকে লালন পালন করে বড় করে তুলব। এই বাচ্চাটি সম্পর্কে আপনার মতামত কি জানিয়ে দিন কমেন্টসের মাধ্যমে। আমার ওয়েবসাইট সম্পর্কে আপনার কোন পরামর্শ থাকলে অবশ্যই জানাবেন। আর কোন কোন বিষয় সম্পর্কে লিখলে ভালো হয় সেটিও জানাবেন। ধন্যবাদ!!!

বিস্তারিত জানতে নিচের ভিডিও টি দেখুনঃ

         

Rea es:
শেয়ার করুন

Author:

আমি একজন অতি সামান্য মানুষ। পেশায় একজন লেখক,ব্লগার এবং ইউটিউবার। লেখালেখি করতে খুব ভালো লাগে। আমার এই সামান্য প্রয়াসের মাধ্যমে মানুষের কিছু শেখাতে পারা ও বিনোদন দেওয়ার মাধ্যমে আনন্দ খুঁজে পায়।

0 coment rios: