Tuesday, December 18, 2018

মহিলার পেটে জন্ম নিল বড় ইঁদুরের বাচ্চা।The Woman Who Gave Birth To Rat.

মহিলার পেটে জন্ম নিল বড় ইঁদুরের বাচ্চা।The Woman Who Gave Birth To Rat.

এবার ইঁদুরের বাচ্চা জন্ম দিয়ে আলোড়ন সৃষ্টি করেছেন এক নারী। পৃথিবীতে এটিই কেবলমাত্র বিরল ঘটনা। এই ঘটনাটি ঘটেছে তাও আবার বাংলাদেশে। চাঁপাইনবাবগঞ্জ জেলার এক সম্ভ্রান্ত পরিবারে এই ইঁদুরের বাচ্চা জন্ম দিয়েছেন ঐ নারী। জানা যায় ঐ নারী যখন অন্তঃসত্ত্বা হয় তখন পরিবারের সদস্যরা অত্যান্ত খুশি হয়েছিল।যখন ঐ নারী ৫ মাস অন্তঃসত্ত্বা হয় তখন তার পেটের ভিতরে ইঁদুরের বাচ্চাটি ছোটাছুটি করতে থাকে। নারীটি ভীষণ কষ্ট অনুভব করতে থাকে। সে কষ্টে জোরে জোরে চিৎকার শুরু করে।

 তারপর ঐ নারীকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। প্রথমে গাইনী বিশেষজ্ঞ মহিলা ডাক্তার আল্ট্রাসনোগ্রাফি করার নির্দেশ দেন। আল্ট্রাসনোগ্রাফি করার পর রিপোর্টে দেখা যায় তার পেটের মধ্যে অবিকল ইদুরের বাচ্চার মত একটি বাচ্চা রয়েছে। তখন ডাক্তার পরিবারের সদস্যদের কাছে কথাটি খুলে বলে। তখন বিষয়টি ধামাচাপা দেওয়ার জন্য পরিবারের সদস্যরা ঐ নারীকে বাড়িতে নিয়ে আসে।
তারপর তারা বাচ্চাটি এবরশন করার সিদ্ধান্ত নেন। তখন তারা একজন এবরশন বিশেষজ্ঞ মহিলাকে বাড়িতে ডেকে আনে এবং বাচ্চাটি এবরশন করে। এরপর বাচ্চাটিকে বাড়ির পাশে একটি বাগানে গোপনে ফেলে দেন। কিন্তু প্রতিবেশি এই খবরটি টের পেয়ে যায় এবং কিছু যুবক ছেলে কতগুলো ছবি তুলে ফেসবুকে ছেড়ে দেন। সাথে সাথে ছবিগুলো ভাইরাল হয়ে যায়।



Rea es:
শেয়ার করুন

Author:

আমি একজন অতি সামান্য মানুষ। পেশায় একজন লেখক,ব্লগার এবং ইউটিউবার। লেখালেখি করতে খুব ভালো লাগে। আমার এই সামান্য প্রয়াসের মাধ্যমে মানুষের কিছু শেখাতে পারা ও বিনোদন দেওয়ার মাধ্যমে আনন্দ খুঁজে পায়।

0 coment rios: