সোমবার, ৪ মার্চ, ২০১৯

মাস্টার্স ফাইনাল রেজাল্ট ২০১৯ প্রকাশিত সরাসরি দেখুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে।

মাস্টার্স ফাইনাল রেজাল্ট ২০১৯ প্রকাশিতঃ

মাস্টার্স ফাইনাল রেজাল্ট ২০১৯ প্রকাশিত

মাস্টার্স ফাইনাল ফলাফল ২০১৯ প্রকাশিত।মাস্টার্স ফাইনাল ফলাফল ২০১৯ প্রকাশিত সরাসরি দেখুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে।মাস্টার্স ফাইনাল পরীক্ষা শুরু হয়েছিল ২৭ শে অক্টবার ২০১৮ এবং এটি শেষ হয়েছিল  ২৫ শে ডিসেম্বর ২০১৮। এখন সকল মাস্টার্স ছাত্রছাত্রী অপেক্ষা করছে তাদের সর্বশেষ উচ্চ শিক্ষার ফলাফলের জন্য। এটি হল তাদের শিক্ষা ব্যবস্থার সর্বশেষ স্তর । মাস্টার্স ফাইনাল রেজাল্ট ২০১৯,জাতীয় বিশ্ববিদ্যালয় মাস্টার্স ফাইনাল রেজাল্ট ২০১৯ দেখুন "টপ বাংলা পেজ" ব্লগে।যারা মাস্টার্স ফাইনাল পরীক্ষা ২০১৮ দিয়েছেন তাদের জন্য এই লেখাটি।মাস্টার্স ফাইনাল ফলাফল ২০১৯ প্রকাশিত হবে  খুব শীঘ্রই।মাস্টার্স শেষ পর্ব রেজাল্ট ২০১৯ সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়েছে আমাদের এই ব্লগে। দীর্ঘ ৫ মাস পরে মাস্টার্স ফাইনাল রেজাল্ট প্রকাশিত হতে যাচ্ছে। মাস্টার্স ফাইনাল রেজাল্ট ২০১৯ পরীক্ষায় ৩১টি বিষয়ে মোট ২ লাখ পরীক্ষার্থী অংশগ্রহণ করে পরীক্ষায়।



 মাস্টার্স ফাইনাল রেজাল্ট ২০১৯ প্রকাশিতঃ


১।মাস্টার্স ফাইনাল রেজাল্ট ২০১৯ প্রকাশিত হবে ১৪ মার্চ ২০১৯ সন্ধ্যা ৬.০০ ঘটিকায়।

২। ২০১৬ সালের মাস্টার্স ফাইনাল পরীক্ষার রেজাল্ট।

৩।২০১৬ সালের এবং ২০১৫-১৬ শিক্ষা বর্ষের জাতীয় বিশ্ববিদ্যালয় মাস্টার্স ফাইনাল পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে ২০১৮ সালে।মাস্টার্স ফাইনাল ফলাফল ২০১৯ দেখার সহজ উপায় বর্ণনা করা হয়েছে "টপ বাংলা পেজ" ব্লগে।

মাস্টার্স ফাইনাল রেজাল্ট ২০১৯ দেখুন এসএমএস এর মাধ্যমেঃ

মাস্টার্স শেষ পর্বের ফলাফল দেখার জন্য সহজ পদ্ধতি হলো মোবাইল ফোনের এসএমএস পদ্ধতি।এসএমএসের মাধ্যমে মাস্টার্স ফাইনাল ফলাফল দেখার পদ্ধতি দেখানো হয়েছে জাতীয় বিশ্ববিদ্যালয় অফিসিয়াল ওয়েবসাইটে।আমাদের "টপ বাংলা পেজ" ব্লগেও তা তুলে ধরা হলো।
প্রথমে মোবাইলের এসএমএস অপশনে টাইপ করুন
 NU MF Registration/Roll number
পাঠিয়ে দিন ১৬২২২ নম্বরে
উদাহরণ : NU স্পেস  MF স্পেস 012345678 [Send to 16222]



মাস্টার্স ফাইনাল রেজাল্ট ২০১৯ দেখুন অনলাইনে:

জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল রেজাল্ট অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত হয়।মাস্টার্স ফাইনাল রেজাল্ট ২০১৯ মার্কশীটসহ বিস্তারিত দেখতে
প্রথমে জাতীয় বিশ্ববিদ্যালয় অফিশিয়াল ওয়েবসাইট www.nu.ac.bd/results/ওপেন করতে হবে
বামপাশের সাইড বার থেকে " Masters" সিলেক্ট করতে হবে
এরপর "Masters Final" সিলেক্ট করতে হবে
এরপর "Individual Result" সিলেক্ট করতে হবে 
Registration/Roll Number দিতে হবে 
"Exam Year" সিলেক্ট করতে হবে তারপর সর্বশেষ" Search Result" বাটনে এ ক্লিক করলেই দেখা যাবে আপনার কাঙ্ক্ষিত রেজাল্ট।

মাস্টার্স ফাইনাল রেজাল্ট ২০১৯ সম্পর্কে আরো কোনো প্রশ্ন থাকলে কমেন্ট করে জানাতে পারেন আমাদের এই "TopBanglaPages" ব্লগে । এই ব্লগের মাধ্যমে জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল ভর্তি, ফলাফল, জরুরি নোটিশ প্রকাশিত করা হয়। তাই আমাদের ওয়েবসাইট থেকে নিয়মিত খবরাখবর পেতে নোটিফিকেশন বাটন প্রেস করে অন রাখুন। তাহলে আপনারা সাথে সাথেই সকল তথ্য পেয়ে যাবেন।

আমদের আরও মজার মজার শিক্ষনীয় বিষয় জানতে আমাদের অফিসিয়াল ওয়েবসাইটে ক্লিক করুনঃ
https://www.topbanglapages.com/

শেয়ার করুন

Author:

আমি একজন অতি সামান্য মানুষ। পেশায় একজন লেখক,ব্লগার এবং ইউটিউবার। লেখালেখি করতে খুব ভালো লাগে। আমার এই সামান্য প্রয়াসের মাধ্যমে মানুষের কিছু শেখাতে পারা ও বিনোদন দেওয়ার মাধ্যমে আনন্দ খুঁজে পায়।

0 coment rios: