রবিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২১

পশুপাখি নিয়ে অসাধারণ কিছু ঘটনা যা আপনি কখনই কল্পনা করতে পারবেন না।

আমরা সকলেই মানুষের বাস্কেটবল খেলা দেখেছি। কিন্তু আমরা কখনই পাখিদের বাস্কেটবল খেলতে দেখি নাই। এই ভিডিও টি দেখলে অবাক হবেন এখানে পাখিগুলো মধ্যে দুটি গ্রুপ  রয়েছে একটি হল হলুদ গ্রুপ এবং অপরটি হল সবুজ গ্রুপ। এবং দুইপাশে দুটি গোলবার দেওয়া হয়েছে। তাদের এই প্রতিযোগিতা সত্যি আমাদের অবাক করে দিয়েছে।  

আমরা সকলেই বইয়ে পড়েছি একদা একটি কাক খুব তৃষ্ণার্ত ছিল। সে এদিক সেদিক পানির সন্ধান করছিল। হঠাৎ সে একটি কলস দেখতে পেল কিন্তু কলসে সামান্য পরিমান পানি ছিল। কাকের পানি পান করা অসম্ভব হয়ে পড়ল কারণ পানি তার নাগালের বাইরে ছিল। কিন্তু কাক বুদ্ধি করে অনেকগুলি নুড়ি পাথর কলসের মধ্যে ঢালতে লাগল। এক সময় পানি উপচে উপরে উঠল তখন কাক পানি পান করল। এই গল্পটা আমরা সবাই জানি কিন্তু বাস্তবে কখনও দেখা হয় নি এই ভিডিও টি তার একটি উৎকৃষ্ট উদাহরণ। 
 
পশুপাখি নিয়ে অসাধারণ কিছু ঘটনা


এই ফুটেজে একটি শিশু মোবাইল নিয়ে খেলা করছিল। পাশে একটি বানর ছিল। সে দৌড়ে এসে মোবাইল টি কেড়ে নিয়ে বানরটি মোবাইল চালাতে লাগল।

আমার দেখা এটা মনে হয় শ্রেষ্ঠ গরু। কেননা আমি কোনদিন দেখি নাই গরু ছাগলের দুধ খেতে দেই। কিন্তু এই ভিডিও তে একটি গরু অনেকগুলো ছাগলের দুধ খেতে দিচ্ছে। আপনারা কেউ যদি দেখে থাকেন তাহলে কমেন্ট করে জানান। 

একটি পুকুরে একটি হাঁস ছিল। হথাত অনেকগুলো বাঘ এসে তাকে আক্রমণ করল।  কিন্তু এত গুলো বাঘ শত চেষ্টা করেও হাসটিকে কোন ভাবেই পরাস্থ করতে পারল না। বাঘগুলো যখনই হাঁসটাকে ধরতে যায় ঠিক তখনই হাঁসটি ডুব অন্য জায়গায় সরে যায়। এভাবে অনেক্ষন চেষ্টা করার পর বাঘগুলো হতাশ হয়ে ফিরে চলে যায়। 

শেয়ার করুন

Author:

আমি একজন অতি সামান্য মানুষ। পেশায় একজন লেখক,ব্লগার এবং ইউটিউবার। লেখালেখি করতে খুব ভালো লাগে। আমার এই সামান্য প্রয়াসের মাধ্যমে মানুষের কিছু শেখাতে পারা ও বিনোদন দেওয়ার মাধ্যমে আনন্দ খুঁজে পায়।

0 coment rios: