মঙ্গলবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২২

জিন যেভাবে গোপনে গোপনে সুন্দরী নারীদের নষ্ট করে।

জিন যেভাবে গোপনে গোপনে সুন্দরী নারীদের নষ্ট করেঃ

জিন যেভাবে গোপনে গোপনে সুন্দরী নারীদের নষ্ট করে। আপনাদের কাছে জিন সম্পর্কে নানাবিধ প্রশ্ন রয়েছে।  জ্বিনরা কি মানুষের সাথে শারিরীক সম্পর্ক করে? বিশেষ করে নারীদের সাথে? করলে কেনো করে? এটা বুঝার উপায় কি? এই সকল প্রশ্নের ব্যাপারে সঠিক ব্যাখা পাবেন এই ভিডিও এর মাধ্যমে। 

হ্যাঁ জ্বীনেরা মানুষের সাথে শারিরীক সম্পর্ক করে থাকে। তবে সেটা প্রত্যক্ষ ভাবে না পরক্ষভাবে সহবাস করতে পারে। প্রথমে একজন আলেমের কাছ থেকে বিষয়টা জেনে নিব। তারপর জিন যেভাবে নারীদের কষ্ট দেয় বা নষ্ট করে অথবা নানাবিধ সমস্যা করে সেগুলো দেখতে পারবেন। 

জিন যেভাবে গোপনে গোপনে সুন্দরী নারীদের নষ্ট করে।

জিন ঘুমের মধ্যেও নারীদের আক্রমণ করে থাকে এবং বিভিন্নভাবে কষ্ট দেই। মানুষকে জাদু দিয়ে অচেতন করেও তারা জোরপূর্বক সম্পর্ক তৈরি করতে পারে। অনেক সময় জাগ্রত অবস্থায়ও তারা কষ্ট দেই। তবে আক্রান্ত ব্যক্তি যখন সুস্থ হয়ে যায় পরবর্তীতে আক্রান্ত ব্যক্তির আর এটা মনে থাকেনা।
 
কেনো শারিরীক সম্পর্ক করে এটা ব্যখা করা নিষ্প্রয়োজন, তবে জ্বীনেরা বেকুব মানুষ দেখলে উত্তেজনা বোধ করে। কিছু দুষ্ট জিন আছে, যারা সুযোগ পেলেই মানুষের ক্ষতি করে বসে। বেশির ভাগ ক্ষেত্রে এরা বাচ্চা ও সুন্দরী নারীদের ওপর আক্রমণ করে। আক্রান্ত ব্যক্তির মধ্যে বিভিন্ন ধরনের লক্ষণ দেখা দেয়। যেমন—ঘুমন্ত অবস্থায় হঠাৎ কেঁদে ওঠা।

উচ্চৈঃস্বরে কথা বলা, জোরে জোরে নিঃশ্বাস ফেলা এবং ঘুম থেকে আতঙ্কিত অবস্থায় বসে পড়া বা দাঁড়িয়ে যাওয়া। জাগ্রত অবস্থায় এমন কিছু দেখা, যা স্বপ্ন মনে হবে। হঠাৎ হঠাৎ বেহুঁশ হয়ে যাওয়া। সব সময় ভীতু ভাব থাকা। কখনো ভিন্ন ভাষায় ও ভঙ্গিতে কথা বলা। আশ্চর্যজনক আচরণ প্রকাশ পাওয়া, যেমন অল্প সময়ে বহুদূর চলে যাওয়া। মেয়েদের ক্ষেত্রে অনেক সময় স্বামী-সন্তান ও সংসার বিরক্তিকর হয়ে ওঠা। কোরআন তেলাওয়াত ও জিকির শুনলে অস্থিরতা সৃষ্টি হওয়া। যেহেতু খারাপ জিনরা এসব সহ্য করতে পারে না। আক্রমণাত্মক ও ভয়ংকর স্বপ্ন দেখা। যেমন—কালো কুকুর, কালো সাপ, কালো বিড়াল অথবা পাহাড় বা উঁচু স্থান থেকে পড়ে যাওয়া অথবা পানিতে পড়ে যাওয়া। কানে শোঁ শোঁ আওয়াজ শোনা। শরীরের ভারসাম্যহীনতা অনুভব করা। অল্পতেই রেগে যাওয়া। সর্বদা ঘুমের ভাব লেগে থাকা এবং গভীর ঘুম থেকে জেগে কষ্ট অনুভব হওয়া। কাজকর্মে অনীহা ও বিরক্তি প্রকাশ করা। একাকী ও নির্জনতা পছন্দ করা। হঠাৎ হঠাৎ আশ্চর্য ধরনের দুর্গন্ধ পাওয়া। এমন কাজ করেছে মনে হওয়া, যা সে করেনি। কাজেকর্মে বেশি ভুল হওয়া। দীর্ঘ সময় টয়লেটে অবস্থান করা, কারো সঙ্গে কথা বলা ইত্যাদিসহ আরো অনেক অদ্ভুত আচরণ দেখা দিতে পারে। 

জিন থেকে বাঁচার উপায় সম্পর্কে আমার চ্যানেলে ভিডিও রয়েছে সেগুলো দেখে নিতে পারেন।
জিন বিষয় নিয়ে আমার অনেকগুলো ভিডিও আছে। আশা করি এই সকল ভিডিও দেখলে আপনি জিন থেকে বাঁচার সকল উপায়ও জানতে পারবেন। কাজেই প্রত্যেকটি ভিডিও মনোযোগ সহকারে দেখবেন। 
https://youtu.be/e9l97RswrIM
https://youtu.be/8itTYEKYoPw
https://youtu.be/6nUmhiEL6wg
https://youtu.be/Ipo4r8BK-IU
https://youtu.be/Hj8YLGsWhWk
https://youtu.be/hldqo-Yk4QI
https://youtu.be/Cl71AsexAls 
https://youtu.be/ZMRd_tbfdE8

শেয়ার করুন

Author:

আমি একজন অতি সামান্য মানুষ। পেশায় একজন লেখক,ব্লগার এবং ইউটিউবার। লেখালেখি করতে খুব ভালো লাগে। আমার এই সামান্য প্রয়াসের মাধ্যমে মানুষের কিছু শেখাতে পারা ও বিনোদন দেওয়ার মাধ্যমে আনন্দ খুঁজে পায়।

1 টি মন্তব্য: