সোমবার, ১৪ জানুয়ারী, ২০১৯

ছাত্রছাত্রী ও বেকারদের জন্য সুখবর সুখবর সুখবর।

ছাত্রছাত্রী ও বেকারদের জন্য সুখবর সুখবর সুখবর।

আপনি যদি আমার ইউটিউব ভিডিও দেখে অথবা গুগলে সার্চ  দিয়ে এই পেজে এসে থাকেন তাহলে আপনাকে অভিনন্দন। কারণ এতদিন পর আপনি একটি সঠিক জায়গাতে আসতে সক্ষম হয়েছেন। জীবনে অনেক ভিডিও দেখেছেন অনেক টিউটোরিয়াল দেখেছেন কিন্তু আজও পর্যন্ত সঠিক সিদ্ধান্ত নিতে পারেননি। আজ আপনাদের আমি একটি সঠিক গাইডলাইন দেব যার ফলে আপনার জীবনের মোড় ঘুরে যেতে পারে। আপনি মনে মনে ভাবছেন ভাইয়া আপনি আমাদের জন্য এত কিছু করবেন কেন?তাই তো!!

তার জন্য আপনাদের সাথে কিছু পারসোনাল কথা শেয়ার করতে হবে। আমি ইতিমধ্যে অনার্স এবং মাস্টার্স সম্পন্ন করেছি। শুধু তাই নয় আমার জীবনের প্রত্যেকটি পরিক্ষার ফলাফল ফাস্ট ক্লাস। এমনকি আমার ইউনিভার্সিটিতে অনার্স এবং মাস্টার্স ফলাফল প্রথম সারির দিকে ছিল। তারপরও আমি অনলাইন পেশাকে বেছে নিয়েছি। তার একমাত্র কারণ আমার বাবার টাকা পয়সা নেই, মামা খালু নেই, রাজনৈতিক যোগসূত্র নেই। আর বর্তমানে এইগুলি না থাকলে ভালো চাকরি কোন ক্রমেই পাওয়া সম্ভব নয়। আমি একটি প্রাইভেট প্রতিষ্ঠানে এক বছর চাকরি করেছি। সেখানেও দেখেছি তাদের স্বার্থ সবচেয়ে বেশি। শুধুমাত্র নিজেদের পুঁজিকে বাড়ানোর জন্য অন্যদের সাথে কুকুরের মত ব্যবহার করছে। এছাড়াও আমি অনেকগুলি চাকরির পরিক্ষায় টিকেছি। কিন্তু সব জায়গায় প্রতারিত হয়েছি। বাংলাদেশের মত একটি দুর্নীতিগ্রস্ত দেশে আমাদের মত গরিবের এবং অসহায় ব্যক্তিদের ভালো চাকরি পাওয়া খুবই দুরূহ ব্যাপার। তাই আমি অনেক ত্যাগ তিতিক্ষার পরে  অনলাইন পেশাকে বেছে নিয়েছি।

তাই যারা গরিব  এবং অসহায় এমনকি বাবার তেমন কোন টাকা পয়সা নেই, মামা খালু ভালো পোষ্টে নেই, এমনকি রাজনৈতিক ভালো যোগসূত্র নেই, তারা দেরি না করে লেখাপড়ার পাশাপাশি এখন থেকেই নিজেকে গড়ে তুলুন। আমি আপনাদেরকে পারসোনাল ভাবে সাহায্য সহযোগিতা করব। কারণ আমিও একজন ভুক্তভুগি তাই আমার মত কেউ যাতে জীবনে এমন কঠিন সমস্যায় না পড়ে। ধরে নিলাম আপনি এখন ছাত্র অথবা ছাত্রী। আপনি এই সময় লেখাপড়ার পাশাপাশি আরেকটু বাড়তি সময় নিয়ে এই কাজটি করতে পারেন তাতে করে আপনার ভবিষ্যৎ উজ্জ্বল হবে। এই সময় আপনারা ফেসবুকে চাটিং, ইউটিউবে অযথা বাজে ভিডিও না দেখে এখনই শুরু করে দিন। ভাই একটা কথা বলি আপনার যখন টাকা থাকবে তখন এমনিতেই অনেক বন্ধু মিলবে আর যদি আপনার টাকা না থাকে বন্ধু তো দূরের কথা এর চেয়ে আরও আপন মানুষও দূরে চলে যাবে যা আপনি কখনও কল্পনাও করতে পারবেন না।

অনেক জ্ঞান দিয়েছি আর নয় যাদের বোঝার তারা এতখনেই বুঝে নিয়েছে। এখন আসল কথাই বা কাজে আসি। আমি আপনাদের ১০ টি ভিডিও একদম ফ্রিতে দিয়ে দিব। আর আপনি এই ভিডিও গুলো দেখলে খুব সহজেই আপনার নিজের জন্য একটি ওয়েবসাইট তৈরি করতে পারবেন এবং সেখান থেকে গুগল এডসেন্স নিয়ে সারা জীবনের জন্য একটি ভালো মানের আয় করতে পারবেন। তার জন্য আপনার একটি ল্যাপটপ বা কম্পিউটার থাকতে হবে। আর এখন খুব স্বল্প মূল্যে ল্যাপটপ ও কম্পিউটার পাওয়া যায়।  আপনি যদি এই দশটি ভিডিও ভালো করে দেখেন এবং এই অনুযায়ী কাজ করেন তাহলে আপনি যত বড়ই বোকা , হাবলা বা নাদান হন না কেন আপনার দ্বারা অনলাইন থেকে ভালো মানের আয় করা সম্ভব। হয়তবা আমার মত আপনার চাকরি নাও করতে হতে পারে!! আপনিও পেশা হিসেবে এটিকে বেছে নিতে পারেন। সময় সময়ের নিয়মে চলে যাবে বসে থাকবে আপনার কর্ম ও প্রতিভা। তাই আর দেরি নয় এখনই আপনার সিদ্ধান্তকে অটুট করুন।


আপনারা যেভাবে ভিডিও গুলো পাবেনঃ

আমি এই পেজের নিচে একটি লিঙ্ক দিব আপনারা ওই লিঙ্কে প্রবেশ করলে আপনারা আমার ফেজবুক পেজ দেখতে পারবেন এবং সেখানে গিয়ে আপনারা আমার পেজে যোগদান করবেন যাতে করে পরবর্তীতে আমি আপনার সমস্যা সমাধান করতে পারি। আমার যেকোন ৫-১০ টি পোষ্ট লাইক এবং শেয়ার করবেন তাহলে আমি নোটিফিকেশন পেয়ে যাবো। যারা পোষ্টগুলো শেয়ার করবে আমি তাদেরকে ভিডিও গুলো  সবার আগে পাঠাবো। তারপর মেসেজ অপশনে গিয়ে টাইপ করবেন "yes done" তারপর  ইনবক্স করুন অর্থাৎ আমার কাছে মেসেজটি পাঠিয়ে দিন। সাথে সাথে আমি আপনার কাঙ্ক্ষিত ১০ টি ভিডিও পাঠিয়ে দিব। ভিডিও গুলো পেতে  এখানে ক্লিক করুন

শেয়ার করুন

Author:

আমি একজন অতি সামান্য মানুষ। পেশায় একজন লেখক,ব্লগার এবং ইউটিউবার। লেখালেখি করতে খুব ভালো লাগে। আমার এই সামান্য প্রয়াসের মাধ্যমে মানুষের কিছু শেখাতে পারা ও বিনোদন দেওয়ার মাধ্যমে আনন্দ খুঁজে পায়।

0 coment rios: