রবিবার, ১৬ অক্টোবর, ২০২২

সমাজসেবা অধিদপ্তরে বিশাল নিয়োগ বিজ্ঞপ্তি। DSS job circular 2022

সমাজসেবা অধিদপ্তরে বিশাল নিয়োগ বিজ্ঞপ্তি। DSS job circular 2022

সমাজকল্যাণ মন্ত্রণালয়ের অধীনে সমাজসেবা অধিদপ্তরের শূন্য পদসমূহে জনবল নিয়োগ দেয়া হবে। সমাজসেবা অধিদপ্তর ০২টি পদে মোট ৩০৮ জনকে বিশাল নিয়োগ প্রদান করা হবে। পদগুলোতে সকল জেলার নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন। আগ্রহী প্রার্থীরা অনলাইনে মাধ্যমে আবেদন করতে পারবেন। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও দেরি না করে আবেদন করতে পারেন। সম্পূর্ণ বিজ্ঞপ্তি এই ওয়েবসাইটে বিস্তারিত দেওয়া হল। 
  
পদের নাম: সাইকো-সোস্যাল কাউন্সেলর  
পদ সংখ্যা: ২১ টি।
শিক্ষাগত যোগ্যতা: সাইকোলজি/ক্লিনিক্যাল সাইকোলজি বিষয়ে স্নাতকোত্তর অথবা স্নাতক (সম্মান) ডিগ্রী।
বেতন: ৩৫,০০০ টাকা।

পদের নাম: শিশু সুরক্ষা সমাজকর্মী
পদ সংখ্যা: ২৮৭ টি।
শিক্ষাগত যোগ্যতা: যে কোন বিষয়ে স্নাতক/ স্নাতকোত্তর ডিগ্রী।
বেতন স্কেল: ২৫,০০০ টাকা।

আবেদন শুরুর সময়: ০২ অক্টোবর ২০২২ তারিখ সকাল ১০:০০ টা থেকে শুরু হবে।
আবেদনের শেষ সময: ২৩ অক্টোবর ২০২২ তারিখ বিকাল ০৫:০০ টায় শেষ হবে।

আবেদন প্রক্রিয়া: আবেদন করতে হবে অনলাইনে
http://cspb.teletalk.com.bd ওয়েবসাইটের মাধমে অনলাইনে আবেদনপত্র পাঠাতে হবে। অনলাইনে আবেদন জমা দেওয়ার পর একটি ইউজার আইডি ও পিন দেওয়া হবে। ইউজার আইডি ও পিন দিয়ে আবেদন প্রক্রিয়াটি সম্পন্ন করতে হবে। তবে আবেদন করার জন্য কোনরকম আবেদন ফি জমা দেওয়ার প্রয়োজন হবে না। এরপর আপনারা একটি ইউজার আইডি ও পাসওয়ার্ড পাবেন। পরবর্তীতে আপনারা ইউজার আইডি ও পাসওয়ার্ডের মাধ্যমে এডমিট কার্ড তুলতে পারবেন। 
                                                               
                                                      আবেদন করুন 



পোস্ট রিলেটেড কি ওয়ার্ড: সমাজসেবা অধিদপ্তরে নিয়োগ, সমাজসেবা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি 2022,  সমাজসেবা অধিদপ্তরে চাকরি, সমাজসেবা অধিদপ্তরে নিয়োগ ২০২২, সমাজসেবা অধিদপ্তর এর নিয়োগ, সমাজসেবা অধিদপ্তর এ বিভিন্ন পদে নিয়োগ বিজ্ঞপ্তি, সমাজসেবা অধিদপ্তরের ওয়েবসাইট, সমাজসেবা অধিদপ্তর চাকুরী, সমাজসেবা অধিদপ্তর চাকুরী বিজ্ঞপ্তি, সমাজসেবা অধিদপ্তরে চাকরি ২০২২, সমাজসেবা অধিদপ্তরে চাকরির নিয়োগ, সমাজসেবা অধিদপ্তর জব, সমাজসেবা অধিদপ্তর জব সার্কুলার, সমাজসেবা অধিদপ্তর পরীক্ষার তারিখ, সরকারী চাকরির খবর, চাকরির খবর প্রথম আলো, চাকরির বাজার, আজকের চাকরির খবর, চাকরির ডাক, আজকের চাকরির পত্রিকা, চাকরির পত্রিকা আজকের, নিয়োগ বিজ্ঞপ্তি, নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, নিয়োগ বিজ্ঞপ্তি 2022, daily education, চাকরির খবর পত্রিকা, চাকরির খবর ২০২২, চাকরির খবর apk, চাকরির খবর bd jobs, চাকরির খবর.com, daily চাকরির খবর, চাকরির খবর, চাকরির খবর govt, চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি, চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি 2022, চাকরী নিয়োগ বিজ্ঞপ্তি, চাকরীর নিয়োগ বিজ্ঞপ্তি, new চাকরির খবর, চাকরির খবর paper, চাকরির খবর পত্রিকা, চাকরির ডাক পত্রিকা, চাকরির বাজার পত্রিকা, সাপ্তাহিক চাকরির পত্রিকা 



শেয়ার করুন

Author:

আমি একজন অতি সামান্য মানুষ। পেশায় একজন লেখক,ব্লগার এবং ইউটিউবার। লেখালেখি করতে খুব ভালো লাগে। আমার এই সামান্য প্রয়াসের মাধ্যমে মানুষের কিছু শেখাতে পারা ও বিনোদন দেওয়ার মাধ্যমে আনন্দ খুঁজে পায়।

0 coment rios: