সোমবার, ৭ অক্টোবর, ২০১৯

Top Bangla Pages Popular Website.

Top Bangla Pages:

Top Bangla Pages Popular Website.

"Top bangla pages" ওয়েবসাইটে ভিজিট করার জন্য আপনাদের সকলের প্রতি আমাদের পক্ষ থেকে অভিনন্দন ও শুভেচ্ছা।  "Top bangla pages" বাংলাদেশের অতি জনপ্রিয় একটি ওয়েবসাইট।  এই ওয়েবসাইটের যাত্রা শুরু করা হয় ২০১৭ সালের একদম শুরুতেই। কেন এবং কিভাবে Top Bangla Pages এর যাত্রা শুরু করা হয়েছিল সেই বিষয় নিয়ে আজকে আলোচনা করবো। তার আগে বলবো নিজেকে স্মার্ট করতে হলে এবং অনেক কিছু জানতে ও শিখতে হলে Top Bangla Pages এর সাথেই থাকুন। ইনশাল্লাহ আমি আপনাদের বিভিন্ন তথ্য দিয়ে সাহায্য সহযোগিতা করবো।      

Top Bangla Pages এর প্রতিষ্ঠাতার পরিচয়ঃ

আমার নাম সাজেদুর রহমান। আমি Top Bangla Pages এর ফাউন্ডার। এছাড়াও আমার আরও ১টি ইংলিশ ওয়েবসাইট রয়েছে সেটির নাম হল Top English page এবং ২টি জনপ্রিয় ইউটিউব চ্যানেল রয়েছে। আমি অত্যান্ত স্বনামধন্য প্রতিষ্ঠান থেকে বি.এস.এস এবং এম.এস.এস সম্পন্ন করেছি। এখন আমি একজন পেশাদার ব্লগার এবং ইউটিউবার পাশাপাশি একটি ক্যাডেট স্কুলে শিক্ষক হিসেবে চাকুরী করছি। 
 

Top Bangla Pages ওয়েবসাইটের আলোচ্য টপিকঃ

আমি আমার নিজস্ব স্টাইলে যে কোনও ধরণের আর্টিকেল লিখতে পারদর্শী।  ব্লগার টিপস এন্ড ট্রিকস, গুগল অ্যাডসেন্স, স্বাস্থ্য টিপস ও মেডিসিন, বিখ্যাত ব্যক্তিদের জীবনী, ভিন্নরকম সত্য ঘটনা, অজানা ও রহস্যময় ঘটনা, শিক্ষা ও প্রযুক্তি, বিনোদন, খেলাধুলা ইত্যাদি নিয়ে আলোচনা করার জন্য আমার এই ওয়েবসাইট টপ বাংলা পেজের মাধ্যমে চেষ্টা করেছি। আমি আশা করি এবং বিশ্বাস করি যে আমার ব্লগের মাধ্যমে আপনি সমস্ত বিষয় সম্পর্কে প্রচুর তথ্য পাবেন। আমি যদি আপনাকে সহায়তা করতে পারি তবে আমার কঠোর পরিশ্রম সফল হবে।আমার সাথে যোগাযোগ করার জন্য  contact page এর মাধ্যমে ই-মেইল পাঠান। অবশ্যই আমি আপনাকে খুব শীঘ্রই প্রত্যুত্তর দেব। 

Top Bangla Pages এর শুরুর যাত্রাঃ


আগেই বলেছিলাম যে  কেন এবং কিভাবে Top Bangla Pages এর যাত্রা শুরু করা হয়েছিল সেই বিষয় নিয়ে আজকে আলোচনা করবো। তাহলে চলুন দেরি না করে একটু আলোচনা করা যাক। আমার লেখালেখি করার একটা নেশা ছিল। আমি প্রচুর গান ও কবিতা লিখতাম। কিন্তু সেগুলো সংরক্ষণ করে রাখতে পারতাম না। একদিন ইন্টারনেট নিয়ে ঘাটাঘাটি করতে করতে জানতে পারলাম ব্লগের মাধ্যমে লেখালেখি করে সংরক্ষণ করা যায় তেমনি সকলের মাঝে সেগুলো ছড়িয়ে দেওয়া যায়। তারপর আমি একটা ব্লগ একাউন্ট তৈরি করে ফেলি।

ব্লগ একাউন্ট তৈরি করার পরে আমার মন মানুসিকতার পরিবর্তন হল যে এখন গান ও কবিতা পাবলিশ করবো না। তারপর আমি প্রথমে স্বাস্থ্য বিষয়ক টিপস নিয়ে লেখালেখি শুরু করি এবং আমার  Top Bangla Pages এই ওয়েবসাইটে পাবলিশ করি। 

 প্রথমে অবশ্য এই ওয়েবসাইটের নাম  Top Bangla Pages  ছিল না। প্রথমে এই ব্লগ সাইটের নাম ছিল banglahealthzone.blogspot.com  আমি পরবর্তীতে এটিকে Top Bangla Pages এ কনভার্ট করি এবং www.topbanglapages.com ডোমেইন টি কিনে নিই। আমার মনে হল আমিও যেমন জানতে পারছি তেমনি এই লেখাগুলো অন্যরাও পড়ে উপকৃত হবে। এরপর ধীরে ধীরে অন্যান্য টপিক নিয়েও লিখতে শুরু করলাম। এভাবেই Top Bangla Pages এর জনপ্রিয়তা বাড়তে লাগলো। 

বিশেষ দ্রষ্টব্যঃ আমার লেখা কবিতা ও গান আমি কিছুদিন পর থেকে Top Bangla Pages  এই ওয়েবসাইটে প্রকাশ করবো।

কিন্তু তখন বাংলাতে আর্টিকেল লিখে ব্লগের মাধ্যমে ইনকাম করার সুযোগ ছিল না। কারণ তখন বাংলা ওয়েবসাইটে গুগল এডসেন্স অনুমোদন করতো না। তখন শুধু মাত্র মানুষের উপকারের কথা ভেবে লেখালেখি করতাম। যাই হোক পরবর্তীতে ২০১৯ সালে বাংলা ব্লগে গুগল এডসেন্স অনুমোদন দেই। আমি তখন গুগলের কাছে এডসেন্সের জন্য আবেদন করি এবং আমার গুগল এডসেন্স আমার  Top Bangla Pages ওয়েবসাইটে অনুমোদন হয়ে যায়। তারপর থেকে আমার টাকা উপার্জন শুরু হয়ে যায়। এখন আমি আরও নিয়মিত আর্টিকেল পাবলিশ করি। আপনারা চাইলেও কিভাবে ব্লগ একাউন্ট তৈরি করে উপার্জন করবেন এ ব্যাপারে আমার বেশ কয়েকটি আর্টিকেল লেখা আছে। আমি নিচে কয়েকটি আর্টিকেলের লিংক দিচ্ছি আপনারা অবশ্যই সেগুলো পড়ে নিবেন যদি আপনি ইনকাম করতে চান।

আশাকরি পোস্টটি পড়ে যদি আপনাদের কোন উপকারে আসে তাহলে এই পোস্টটি আপনাদের বন্ধুদের মাঝে শেয়ার করে দিন। আর অবশ্যই আপনার মতামত কমেন্টের মাধ্যমে জানাতে ভুলবেন না। আর আপনার যদি কোন কিছু জানার থাকে তাহলে অবশ্যই আমার সাথে যোগাযোগ করবেন। ভালো থাকবেন সুস্থ থাকবেন। আর আমাদের Top Bangla Pages এর সাথেই থাকবেন।  আপনাদের সকলের প্রতি রইল আমার প্রাণঢালা ভালোবাসা,শুভেচ্ছা ও সালাম। 


শেয়ার করুন

Author:

আমি একজন অতি সামান্য মানুষ। পেশায় একজন লেখক,ব্লগার এবং ইউটিউবার। লেখালেখি করতে খুব ভালো লাগে। আমার এই সামান্য প্রয়াসের মাধ্যমে মানুষের কিছু শেখাতে পারা ও বিনোদন দেওয়ার মাধ্যমে আনন্দ খুঁজে পায়।

1 টি মন্তব্য: